লংইয়ান ইন্ডাস্ট্রিয়াল পার্ক লিথিয়াম ব্যাটারি অর্ডারের 5000 সেট সম্পূর্ণ করেছে এবং তারপরে একটি বড় অর্ডার পেয়েছে!

March 26, 2022
সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস লংইয়ান ইন্ডাস্ট্রিয়াল পার্ক লিথিয়াম ব্যাটারি অর্ডারের 5000 সেট সম্পূর্ণ করেছে এবং তারপরে একটি বড় অর্ডার পেয়েছে!

25 মার্চ, উইকি পাওয়ার ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রি সেন্টার (লংইয়ান, ফুজিয়ান) ঘোষণা করেছে যে 2022 সালের শুরু থেকে লিথিয়াম ব্যাটারির অর্ডার আসছে। বর্তমানে, 5000 সেট লিথিয়াম ব্যাটারির অর্ডার সফলভাবে সম্পন্ন হয়েছে, তারপরে 20000 লিথিয়াম সেট রয়েছে। ব্যাটারি অর্ডার।একই সময়ে, উইকি পাওয়ার ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রি সেন্টার ফেজ II নির্মাণকে ত্বরান্বিত করছে, লিথিয়াম ব্যাটারি উত্পাদন প্রসারিত করছে।ফেজ II কারখানার মধ্যে রয়েছে লিথিয়াম ব্যাটারি উত্পাদন, বুদ্ধিমান উত্পাদন, চার্জিং পাইল সরঞ্জাম এবং অন্যান্য দ্বি-চাকার বৈদ্যুতিক যানবাহন সরঞ্জাম উত্পাদন, কোম্পানির জন্য একটি নতুন লিপ অর্জনের জন্য একটি শক্ত ভিত্তি স্থাপন করে।

 

ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রি সেন্টার (লংইয়ান, ফুজিয়ান) 2021 সালে, ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রি সেন্টারে ইন্টেলিজেন্ট লিথিয়াম ব্যাটারি উৎপাদন 1.2Gwh-এ পৌঁছেছে।পরিকল্পনা অনুসারে, আশা করা হচ্ছে যে 2022 সালের শেষ নাগাদ, কারখানাটি দ্বিগুণ ক্ষমতা অর্জন করতে পারে এবং গত বছরের তুলনায় আউটপুট পাঁচগুণ বেশি হবে।স্কেল প্রভাব বাড়ানোর পরে খরচ আরও অপ্টিমাইজ করা যেতে পারে, এবং আয়তন এবং মুনাফা বৃদ্ধি শক্তিশালী প্রাথমিক কর্মক্ষমতা বৃদ্ধি আনবে।

 

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস লংইয়ান ইন্ডাস্ট্রিয়াল পার্ক লিথিয়াম ব্যাটারি অর্ডারের 5000 সেট সম্পূর্ণ করেছে এবং তারপরে একটি বড় অর্ডার পেয়েছে!  0